কেশবপুরে শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

jessore map

যশোরের কেশবপুরে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। আহত অবস্থায় শিশুটিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ফরেনসিক পরীক্ষার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলা আলতাপোল গ্রামে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে কেশবপুর থানায় মামলা করেছে।

থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা আলতাপোল গ্রামে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধুর ৫ বছর বয়সী মেয়েকে ফুসলিয়ে পাশ্ববর্তী মাছের ঘেরের টং ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই সময় এলাকাবাসি ধর্ষককে পিটুনি দিয়ে আটকিয়ে রাখে কেশবপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী ও পিএসআই অনুপম রায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে ভেরচী গ্রামের মৃত ইনছার আলির ছেলে ধর্ষক নজরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করে।

থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী বলেন, শিশুর মা বাদি হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আহসান মিজান রুমি জানান, ওই শিশুকে চিকিৎসা ও ফরেনসিক পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটি বর্তমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওই হাসপাতালেই তার ফরেনসিক পরীক্ষা করানো হবে।