যশোরে ৬ শিশু যৌন নির্যাতন ও ধর্ষণ মামলার আসামি আমিনুর আটক

jessore map

যশোর শহরের খড়কীর শাহ আব্দুল করিম (রাঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ শিশু শিক্ষার্থীকে বিভিন্ন সময়ে যৌন নির্যাতন ও ধর্ষণ মামলার আসামি আমিনুর রহমানকে কোতয়ালি পুলিশ আটক করেছে।

আটক আমিনুর সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার রতনপুর গ্রামের হানেফের ছেলে। র্দীঘদিন ধরে তিনি খাড়কী এলাকায় বসবাস করতেন।

কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, তারা গোপনে সংবাদ পান খড়কীর শাহ আব্দুল করিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬ শিশু শিক্ষার্থীর ধর্ষন মামলার আসামি আমিনুর বেনাপোলের গাতিপাড়া সীমান্ত এলাকায় ঘোরাফেরা করছে। এখবরের ভিত্তিতে ওসি অপূর্ব হাসানের নেতৃত্বে কোতয়ালি পুলিশের একটি টিম বেনাপোলের গাতিপাড়া সীমান্তে অভিযান চালায়।

ওসি অপূর্ব হাসান বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে আমিনুর গাতিপাড়া সীমান্ত দিয়ে ভারতে পালনোর চেষ্টা করে। কিন্তু পুলিশ তার আগেই আমিনুরকে আটক করে। রোববার আমিনুরকে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য গত বুধবার (১ মে) থানায় দায়েরকরা এজাহারে এক শিশু শিক্ষার্থীর বোন উল্লেখ করেছেন, স্কুল ছুটি হওয়ার পর থেকে আমিনুর ওই শিক্ষার্থীদের আম ও ফুল দেয়ার নাম করে এহসানুল হক সেতুর বাড়ির মধ্যে নিয়ে ধর্ষণ করে। গত জানুয়ারি মাস থেকে বিভিন্ন সময় ৪ শিক্ষার্থীকে প্রলোভন দেখিয়ে ওই বাড়ির মধ্যে নিয়ে ধর্ষণ করে। বাকি দুই শিক্ষার্থীকে একই ভাবে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তারা চিৎকার দিলে তাদের ছেড়ে দেয়া হয়। সর্বশেষ গত ২৪ এপ্রিল স্কুল ছুটি হওয়ার পর বিকেল সাড়ে তিনটার দিকে এক শিক্ষার্থীকে ধর্ষণ করে। এই দিনই ঘটনাটি জানাজানি হয়। মামলার পরের দিন বৃহস্পতিবার ৬ শিশুর মধ্যে ৪ জনের ডাক্তারি পরীক্ষা ২৫০ শয্যা বিশিষ্ট যশোর হাসপাতালে সম্পন্ন হয়। আর ৬ জনই সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরত জাবীন নিন্মীর আদালতে ২২ ধারায় জবানবন্দী দেয়।