যশোরে গৃহবধূ রহস্যজনক মৃত্যু, থানায় লিখিত অভিযোগ

jashore map

যশোরে রুমানা আক্তার রিমি (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি পুরাতন বসবা লিচুবাগান বিবি রোডের রেজার স্ত্রী। এ ঘটনায় মৃতের পিতা মোহম্মদ সালাম বাদি হয়ে রেজার নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, তিনি পুরাতনকবসা লিচু বাগান এলাকার সোহেলের বাড়িতে ভাড়া থাকেন। আট বছর আগে তার ছোট মেয়ে রিমির বিয়ে হয় শেখহাটি এলাকার রাজু আলীর সাথে। কিন্তু স্বামী রাজু তার মেয়ের ভরন পোষণ ঠিকমত না দেয়ায় তারা এ বাড়িতে শিশু পুত্র রোহানকে নিয়ে থাকতেন। পুরাতন কসবার ওই বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন রেজা (২৬) নামে এক যুবক। কারণে অকারণে রেজা তার বাড়িতে এসে তার মেয়েকে কু-প্রস্তাব দিতো। তিনি জানতে পেরে বিষয়টি আশে পাশের লোকজনকে জানান। স্থানীয়ভাবে শালিসের পরে রেজা ওই বাড়ি ছেড়ে চলে যায়। কিন্তু অন্য স্থানে গেলেও রেজা মাঝে মধ্যে তার মেয়েকে ফোন দিয়ে বিরক্ত করতো। বাড়িতে এসে বিয়ের প্রস্তাব দিতো। এক পর্যায় তারা দু’জন গোপনে বিয়ে করেছিলেন।

গত ২৩ আগস্ট বিকেলে তিনি রিকসা চালানোর জন্য বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ৯ টার দিকে শিশু রোহান দেখে তার মা ফ্যানের সাথে ঝুলছে। আশে পাশের লোকজন এগিয়ে এসে দেখতে পান রিমি ফ্যানের সাথে নিজের উড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি রাতে বাড়ি ফিরে বিষয়টি দেখেন এবং স্থানীয় পৌর কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তি বর্গকে জানান। তার দাবি রেজার কারণে তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

কোতোয়ালী মডেল থানার ওসি তদন্ত সমীর সরকার জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। খোঁজ খবর দিয়ে হচ্ছে আসামীর বিরুদ্ধে। অভিযোগ প্রমান হলে তাকে আটক করা হবে।