‘বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে প্রতিরোধ করা হবে’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলা হবে।

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি ও আওয়ামী মুক্তিযোদ্ধা সন্তান লীগ যৌথভাবে এ স্মরণ সভার আয়োজন করে।

বিএনপি নেতাদের একদফা আন্দোলনের হুমকির জবাবে নাসিম বলেন, এক দফা আন্দোলনের হুঙ্কার দিয়ে কোনো লাভ নেই। আওয়ামী লীগের ইতিহাস নির্যাতনের বিরুদ্ধে সংগ্রাম ও আন্দোলনের ইতিহাস। তাই ঘরে বসে হুঙ্কার ও ফাঁকা আওয়াজ দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। সুপ্রিম কোর্টকে যারা হুমকি দেয় তাদের জানিয়ে দিতে চাই-বিএনপি আইন মানে না, আদালত মানে না। উচ্চ আদালতের বিরুদ্ধে হুঙ্কার দিয়ে কোনো লাভ হবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে। হুমকি না দিয়ে বড় আাইনজীবী নিয়োগ করে আইনী লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার চেষ্টা করেন।

আওয়ামী মুক্তিযোদ্ধার সন্তান লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ বক্তব্য রাখেন।