যশোরে ইয়াবাসহ দুইজন আটক

jessore map

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা ৭৬ পিচ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে- যশোর শহরতলীর নতুন উপশহর বি ব্লকের ৯৫ নম্বর বাড়ির মৃত গোলাম মোস্তফার ছেলে মুরাদ হোসেন (৪০) ও একই এলাকার সি ব্লকের ১৩ নম্বর বাড়ির মৃত আব্দুল মতিনের ছেলে নাসির হোসেন (৩৫)। এসময় তাদের কাছ থেকে এক লাখ টাকা উদ্দার করা হয়।

যশোর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক বাহা উদ্দিন জানান, সোমবার ১৩ জানুয়ারি বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপশহর গোশমার্কেট বাজারের নাসির ইলেকট্রনিক্সের দোকান থেকে ৭৬ পিচ ইয়াবাসহ ওই দুইজনকে আটক করা হয়। ইয়াবা গুলি আলাদা করে কাগজ ও পলিথিনে মোড়ানো ছিলো।

বাহা উদ্দিন জানান, মুরাদের কাছে ৬৮ পিচ ও নাসিরের কাছে ৮ পিচ ইয়াবা পাওয়া যায়। এসময় দোকান থেকে নগদ ৬৩ হাজার ৫ শ ৯০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে এলাকাবাসি অভিযোগে জানায়, ইয়াবা উদ্ধারের সময় প্রত্যক্ষদর্শী কেউ ছিলো না। মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম মাইক্রোবাসে এসে নাসিরের দোকানে ঢুকে ইয়াবা উদ্ধার করে দুজনকে আটক করে। এছাড়া নাসিরের বাড়ির জমি বিক্রি করা ১ লাখ টাকা দোকানে রাখা ছিলো। ওই টাকা গুলো মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের কর্মকার্তারা নিয়ে যায়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কার্যালয়ের যশোরের উপ পরিচালক বাহা উদ্দিন জানান, দোকান থেকে ৬৩ হাজার ৫ শ ৯০ টাকা উদ্ধার করা হয়। যারা এক লাখ টাকার কথা বলেছে তারা ঠিক বলেনি।