চৌগাছায় জাগরণী চক্র ফাউন্ডেশনের উপজেলা পর্যায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

‘মাদক-দুর্নীতি রুখবো, সোনার বাংলা গড়বো’ এই স্লোগানকে সামনে রেখে যশোরের চৌগাছায় অনুষ্ঠিত হয়েছে জাগরণী চক্র ফাউন্ডেশনের উপজেলা পর্যায় ক্রীড়া প্রতিযোগিতা। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) উপজেলার চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। প্রতিযোগিতায় ৫টি বিষয়ে অংশ নেয় উপজেলার ৮টি শিক্ষাপ্রতিষ্ঠান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চৌগাছা উপজেলার নির্বাহী অফিসার মো. জাহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আজিজুর রহমান, জাগরণী চক্র ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার খবির উদ্দীন সহ অংশগ্রহনকারী শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর শিক্ষকগণ।

এদিকে, একইদিনে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয় শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি ও বিতর্ক বিষয়ক কর্মশালা। কর্মশালায় অংশ নেয় ৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষার্থী। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আবৃত্তিকার ও শ্বগতকন্ঠের পরিচালক কাজী শাহেদ নওয়াজ এবং ন্যাশনাল ডিবেট ফাউন্ডেশন বাংলাদেশ সহকারী পরিচালক ফয়সাল মাহমুদ।

সমগ্র আয়োজনে আর্থিক সহযোগিতা করে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)।