বেনাপোল চেকাপোস্টে ইম্পোরিয়াম ডিউটি ফ্রি শপের উদ্ভোধন

বেনাপোল চেকপোষ্টে কাস্টসম ইমিগ্রেশন ভবনে ইম্পিরিয়াম ডিউটি ফ্রি শপের শুভ উদ্ভোধন হয়েছে। মঙ্গলবার দুপুর ১টায় বেনাপোল কাস্টমহ কমিশনার বেলাল হোসাইন চৌধুরী শপটির শুভ উদ্ভোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোলের পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল বন্দর পরিচালক আব্দুল জলিল, কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আকরাম হোসেন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান, ডিউটি ফ্রি শপের এমডি আলোক কুমার দাস, জি এম পারভেজ আলম, সিওএফ সুজন কুমার, ডিউটি ফ্রি শপের বেনাপোল শাখার ম্যানেজার মাহফুজ হাসান।

ডিউটি ফ্রি শপের এমডি অলোক কুমার দাস বলেন, পূর্বে শপটি ইমিগ্রেশন ভবনের পিছনে ছিল।আগমনী যাত্রীরা এই শপ থেকে তাদের প্রয়োজনীয় মালামাল ক্রয় করতো। এখন শপটি মুল ভবনের মধ্য ভাগে স্থানান্তরিত করা হয়েছে। এবং দু-দিকেই দরজা রাখা হয়েছে। ফলে আগমন এবং বহির্গমন দু’দিকে পাসপোর্ট যাত্রীরা তাদের প্রয়োজনীয় মালামাল ক্রয় করতে পাবে।

ইমিগ্রেশন ভবনের ওই বিদেশ থেকে আমদানিকৃত ডিউটি ফ্রিশপের দোকানে পাওয়া বিক্রি হয় বিদেশী মদ, চকলেট, স্যাম্পু, লশুনসহ বিভিন্ন পন্য। যা শুধু মাত্র বিদেশ গমনাগমন যাত্রীরা ক্রয় করতে পারে।