আশুলিয়ায় ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

সাভারের আশুলিয়ায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো: সানোয়ার হোসেন নামের এক ইউনিয়ন যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ রিজাউল হক।

এর আগে, ২০১৯ সালের ২৯ জানুয়ারি আশুলিয়ার ভাদাইলের আলী আলাউদ্দীনের বাড়িতে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে ৩১ জানুয়ারি ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় অভিযোগ করলে আজ দুপুরে আশুলিয়ার পাবনার টেক এলাকা থেকে সানোয়ারকে আটক করা হয়।

গ্রেফতার সানোয়ার হোসেন আশুলিয়ার পাবনার টেক এলাকার সাফর আলীর ছেলে। তিনি আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন যাবৎ ভুক্তভোগী নারীকে উত্যক্ত করে আসছিলো গ্রেফতার সানোয়ার । গত ২০১৯ সালের ২৯ জানুয়ারি আশুলিয়ার ভাদাইলের এক বাড়িতে ভুক্তভোগী নারীকে ধর্ষণ চেষ্টা করের সানোয়ারসহ আলামিন নামের এক যুবক। পরে এই বিষয়ে নারী আশুলিয়া থানায় অভিযোগ করতে আসলে সানোয়ারসহ কয়েকেজন ব্যক্তি তাকে থানায় আসতে বাধা প্রদান করে। এছাড়া তাকে প্রাণনাশেরও হুমকি প্রদান করে।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু বলেন, আমরা অভিযোগের ভিত্তিতে সানোয়ার নামের একজনকে আটক করেছি। তার বিরুদ্ধে ভুক্তভোগী নারী থানায় একটি মামলাও করেছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতে পাঠোনো হবে। এছাড়া বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।