ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাবির দুই শিক্ষার্থী গ্রেফতার

ru logo

রাবি প্রতিনিধি: ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) দুই শিক্ষার্থীকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। গতকাল বুধবার মধ্যরাতে বিশ^বিদ্যালয়ের শাহ্ মখ্দুম হলের একটি রুম থেকে তাদের গ্রেফতার করা হয়। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত দুই শিক্ষার্থী হলেন, বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী জাহিদ হাসান শোভন ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী তরুন কুন্ডু।

ওসি জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ ও সহযোগিতা করার অপরাধে ভুক্তভোগীর বাবা বুধবার একটি মামলা দায়ের করেন। এ মামলায় তাদের গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ভুক্তভোগী ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতে গিয়ে সর্ম্পক হয় জাহিদের সাথে। গত ১৫ই ফেব্রুয়ারী কাজলা কর্মাস কলেজের পেছনে অবস্থিত তরুন কু-ুর বোনের বাড়িতে ডেকে নিয়ে জাহিদ ছাত্রীকে ধর্ষণ করে। পরে এঘটনা কাউকে জানাতে নিষেধ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলো। ঘটনার বিষয়টি জানতে পেরে ছাত্রীর বাবা গতকাল বুধবার মতিহার থানায় দুইজনকে আসামী করে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ইমরান হোসেন জানান, ছাত্রীর বাবার দায়েরকৃত মামলায় অভিযুক্তদের গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#