অসহায়-দুস্থদের মাঝে রাবি ছাত্রলীগ নেতা মিশুর খাদ্য সামগ্রী বিতরণ

হাসান মাহমুদ, রাবি: বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে আগামী ১১ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। এতে বিপাকে পড়েছে অসহায়, দুস্থ ও খেটে খাওয়া দিনমজুররা।

এ কারণে রাজশাহীর কাটাখালি পৌরসভার চার নং ওয়ার্ডের (মাসকাটাদিঘি) সরকার পাড়া, পূর্ব, পশ্চিম ও মধ্য পাড়ার অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে নিজ ওয়ার্ডের বেশকিছু এলাকায় প্রায় ১০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী ও সাবান বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- তিন কেজি চাউল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক হালি ডিম ও একটি ডেটল সাবান।

জানতে চাইলে রাবি শাখা ছাত্রলীগের এই নেতা বলেন, করোনা ভাইরাসের কারণে সমাজের অসহায়, দরিদ্র ও দুস্থ মানুষ কাজ করতে পারছে না। এময় তাদের বেশ কষ্টের মধ্যে দিন কাটাতে হচ্ছে। তাই ছাত্রলীগের একজন কর্মী হিসেবে দায়িত্বের জায়গা থেকে আমার ক্ষুদ্র প্রচেষ্টা ও যতটুকু সামথ্য আছে তা দিয়েই সমাজের অসহায়, দরিদ্র ও দিনমজুর মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

খাদ্য সামগ্রী বিতরণ কলে কাটাখালি পৌরসভার চার নং ওয়ার্ডের সভাপতি মানিক আলী, পৌরসভা কৃষকলীগের সভাপতি টিপু সুলতানসহ ওয়ার্ডে ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।#