যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৫জন গ্রেফতার

Jessore map

র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও পুলিশের আলাদা অভিযান চালিয়ে ১টি তাঁজা গাঁজার গাছ, ২৫ বোতল ফেনসিডিল ও ১ শ’ পিস ইয়াবা ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৫জনকে গ্রেফতার করেছে।

এরা হচ্ছে, যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামের শেখ আব্দুর রাজ্জাকের ছেলে জিয়াউল ইসলাম, নতুন উপশহর ডি ব্লকের জনৈক ইসরাইলের বাড়ির ভাড়াটিয়া জাফর ইমামের ছেলে হায়দার ইমাম, সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত লোকমান মুন্সীর ছেলে সাদ্দাম হোসেন, পাঁচবাড়ীয়া পূর্ব পাড়ার শফিয়ার রহমান সরদারের ছেলে এশরামুল ও পাঁচবাড়িয়া গ্রামের সাইফুল ইসলাম মুন্সীর ছেলে মামুন মিয়া। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা মাদক আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে।

উপশহর পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, রোববার (১৭ মে) রাত সাড়ে ১১ টার পর গোপন সূত্রে খবর পেয়ে উক্ত ক্যাম্পের সদস্যরা পাঁচবাড়ীয়া প্রাইমারী স্কুলের সামনে থেকে সাদ্দাম হোসেনকে ১০ বোতল ফেনসিডিল, একরামুলকে ১শ’ পিস ইয়াবা ও মামুন মিয়াকে ১০ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ গ্রেফতার করে।

উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা একই রাত সাড়ে ৮ টার পর উপশহর ১২ নং সেক্টর হায়দার ইমামের ভাড়া করা কাঠের দোকানের মধ্যে থেকে ৫ বোতল ফেনসিডিলসহ হায়দার ইমামকে গ্রেফতার করে।

এছাড়া, র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা রোববার (১৭ মে) বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে সদর উপজেলা গাইদগাছী গ্রামের জিয়াউল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় তার ঘরের রান্না ঘরের সামনে থেকে একটি তাঁজা গাঁজার গাছ ও ৭৫ গ্রাম গাঁজাসহ জিয়াউল ইসলামকে গ্রেফতার করে। পরে তাকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করেন।