বাঘারপাড়ার কেশবপুর গুচ্ছগ্রামে ঈদ উপহার সামগ্রী বিতরণ

khajura news

যশোরের বাঘারপাড়া উপজেলার কেশবপুর গুচ্ছগ্রামে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সেচ্ছাসেবী সমাজকল্যান সংস্থা বালুকণা ফাউন্ডেশন মঙ্গলবার (১৯ মে) এ উদ্যোগ হাতে নেয়। সামাজিক দুরত্ব বজায় রেখে এদিন বিকেলে গুচ্ছগ্রামের ২০ জন অসহায় পরিবারের হাতে উপহার তুলে দেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক পারভেজ আহম্মেদ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চিনি, আটা, গুড়া দুধ, বাদাম ও কিচমিচ।

সদ্য প্রতিষ্ঠিত এ সংস্থাটি এর আগে যশোরের বাঘারপাড়ার বন্দবিলা এবং মাগুরা শালিখার তালখড়ি ও শতাখালী ইউনিয়নে ৮০০ দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছে। বৃহত্তর খাজুরা এলাকার অসহায় দুঃস্থদের আর্থিক সাহায্য, শিক্ষা ও খাদ্য সহায়তা, স্বাস্থসেবা, আবাসন, বৃক্ষরোপন, রক্তদানসহ অবহেলিত ও পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করছে বালুকণা ফাউন্ডেশন। বর্তমানে তাদের কর্মকান্ডের মধ্যে ৫ টাকায় ইফতার অন্যতম। প্রতিদিন ৫ টাকা সম্মানী মূল্যে তার কয়েকগুণ অধিক মূল্যের মুখরোচক ইফতার বিক্রি করছে সংস্থাটি।

মঙ্গলবার উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ফরিদুজ্জামান, বাঘারপাড়া ইউনিটের কার্যনির্বাহী সদস্য নাজমুস সাকিব আকাশ, সংস্থার সদস্য হাসান আলী, জাহাঙ্গীর আলম, সিরাজুল ইসলাম ও আজমুল হোসেন প্রমুখ।