যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

যশোর শহরের পূর্ব বারান্দিপাড়ায় আলাউদ্দিন (২৫) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ র্দুবৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। নিহত আলাউদ্দিন শহরের আরবপুর এলাকার বাবুর বাড়ির ভাড়াটিয়া শুকুর আলীর ছেলে।

পুলিশ হত্যার সাথে জড়িত অভিযোগে কাউকে আটক করতে পারেনি। আসামি আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে আলাউদ্দিন পূর্ববারান্দিপাড়ায় যায়। পূর্ববারান্দিপাড়া মালোপাড়া মদন কুমারের বাড়ির পাশে ইটের সলিং রাস্তার উপর পৌছানো মাত্র অজ্ঞাত নামা র্দুবৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে আলাউদ্দিনকে ধাওয়া করে লিচুতলা ব্রীজের আগে একটি সেগুন বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে নিয়ে আলাউদ্দিনের বুকের দুপাশে ধারালো ছুরি দিয়ে কয়েকটি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আলাউদ্দিনের চিৎকারে স্থানীয়রা এসে ২৫০ যশোর শয্যার জেনারেল নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন তাকে মৃত ঘোষণা করেন। ডা. দেলোয়ার বলেন, হাসপাতালে আনার আগেই আলাউদ্দিনের মৃত্যু হয়েছে।

সদর ফাাঁড়ির ইন্সপেক্টর তুষার মন্ডল জানান, নিহত আলাউদ্দিন পেশায় একজন চোর। বারান্দিপাড়া এলাকার শুভ নামে আর এক চোরের সাথে আলাউদ্দিনের চোরাই মালামাল বিক্রির টাকা নিয়ে বিরোধ ছিলো। এর জের ধরেই চোর শুভোর নেতৃত্বে একদল র্দুবৃত্ত উপর্যুপুরি ছুরিকাঘাতে আলাউদ্দিনকে হত্যা করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ( বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম জানান, হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।