যশোরে ইজিবাইক চুরির অভিযোগে আটক ৩, গণপিটুনি

jessore map

যশোর শহরের চোপদারপাড়ায় ইজিবাইক চুরির অভিযোগে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের বেজপাড়া কবরস্থানের পাশ থেকে তাদের আটক করা হয়।

এদের মধ্যে সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে রনি গাজীকে (৩০) গণপিটুনি দেয়া হয়েছে। বাকি দুইজন হলো, রামনগর ধোপাপাড়া ওয়ারলেস অফিসের পেছনের মৃত সেলিম হোসেনের ছেলে রিপন (৩৫) এবং বেজপাড়া কবরস্থান রোডস্থ পরশমনি আবাসিক প্রকল্প এলাকার মনির বাড়ির ভাড়াটিয়া লাল্টু শেখের ছেলে পারভেজ (২৫)।

শংকরপুর চোপদারপাড়ার আশরাফ আলী (৫০) শুক্রবার ১৭ জুলাই কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তার শ্যালক শহিদুল ইসলামের (৩৫) একটি ইজিবাইক আছে। গত ১৩ জুলাই দুপুর আড়াইটার দিকে ইজিবাইকটি বাড়ির সামনে রাস্তার ওপর রেখে দুপুরের খাবারের জন্য বাড়ির মধ্যে যান। আধাঘন্টা পর ফিরে এসে দেখতে পান ইজিবাইকটি নেই। তিনি বিভিন্ন স্থানে ইজিবাইকের সন্ধান করতে থাকেন।
বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বেজপাড়া কবরস্থানের পাশে ৭/৮জন আড্ডা দিচ্ছিল। তাদের মধ্যে আসামি রনি ছিলো। তারা পাশের খোকনের গ্যারেজ থেকে ইজিবাইক চুরির পরিকল্পনা করছিল। সংবাদ পেয়ে তিনিসহ বেশ কয়েকজন সেখানে গেলে রনি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিছু ধাওয়া করে তাকে আটক করে গণপিটুনি দিলে সে ইজিবাইক চুরির কথা স্বীকার করে। তার সাথে বাকি দুইজনের পরিচয় জানালে পুলিশের সহায়তায় তাদেরকেও আটক করা হয়।