আম্ফানে ক্ষতিগ্রস্ত শার্শার গৃহহীন মানুষের পাশে মহসিন কবীর

ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত যশোরের শার্শা উপজেলার অসহায় পরিবারের গৃহ সংস্কারের জন্য আজ চতুর্থ পর্বে ১৩ টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক তরুণ বিএন পি নেতা আলহাজ্ব মহসিন কবীর।

আজ নিজামপুর ও বাহাদুরপুর ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের বাড়িতে বাড়িতে এই সহায়তা পৌছে দেন বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা শাফাউদ্দীন খান, সাধারণ সম্পাদক সাহেব আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, বেনাপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর সিদ্দিক, নিজামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রউফ মন্টু, বাহাদুরপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সাবেক মেম্বার সেলিম শাহী, নিজামপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি জুলফিকার আলী জুলু, বিএনপি নেতা আখের আলী, আক্তারুজ্জামান, আসাদুজ্জামান আশা, আব্দুল মোমিন, বিল্লাল হোসেন, যুবদল নেতা হাসানুজ্জামান, ইয়াকুব আলী, আয়নুর রহমান, ময়না হোসেন, বেনাপোল পৌর ছাত্রদল নেতা মাহফুজুর রহমান রবিন প্রমুখ।

এই বিষয়ে বিএনপি নেতা মহসিন কবীর বলেন, করোনা ভাইরাসে স্বল্প আয়ের মানুষ যখন দিশেহারা, সেই সময়ে ঘুর্ণিঝড় আম্ফানের আঘাতে বহু মানুষ গৃহহীন। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশনায় শার্শা উপজেলার ১১ টি ইউনিয়ন এবং বেনাপোল পৌরসভার ৯ টি ওয়ার্ড সহ মোট ১০৮ টি ওয়ার্ডের অসহায় পরিবারের মধ্যে গৃহ সংস্কারের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তারই অংশ হিসাবে আজ চতুর্থ ধাপে ২টি ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মাঝে ইউনিয়ন বিএনপি সভাপতি-সেক্রেটারীদের মাধ্যমে ১৩টি পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে।
সব মিলিয়ে এই পর্যন্ত ৭৩ টি পরিবার-কে সহায়তা প্রদান করা হয়েছে। মানবিক সাহায্য নিয়ে অসহায় মানুষের পাশে থাকার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশা আল্লাহ্।