বিদ্যুতের তারে জড়িয়ে নৌকাডুবি, ৫ জনের মৃত্যু

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় নৌকাডুবে পাঁচজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় জনপ্রতিনিধিরা বিষয়টি গনমাধ্যমকে বিষয়টি নিশ্চত করেছেন।

মৃতরা হলেন- বাসাইল উপজেলার গিলাবাড়ী গ্রামের সিকিম উদ্দিনের ছেলে নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০), একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার আতা মিয়ার ছেলে জোয়াহেরের স্ত্রী রুমা বেগম (৩২), সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম (২৫)। মরদেহগুলো উদ্ধার করে গিলাবাড়ি বাজার এলাকায় রাখা হয়েছে।

কাউলজানি ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য রুবেল মিয়া বলেন, সখীপুরের দাঁড়িয়াপুর থেকে বাসাইলের গিলাবাড়ী গ্রামে নৌকাটি যাচ্ছিল। এটি গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে বিলের মধ্যে থাকা বিদ্যুতের তারের সঙ্গে নৌকার মাঝি তাইজ উদ্দিনের স্পর্শ লাগে। এসময় যাত্রীদের হুড়োহুড়িতে নৌকাটি ডুবে যায়। পরে ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও কয়জন নিখোঁজ রয়েছে সেটি বলা যাচ্ছে না।

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান শফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়েই ঘটনাস্থলে ডুবুরি দল পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানাতে পারবো।