রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হলেন প্রফেসর ড. মোঃ মামুন

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উচ্চশিক্ষার সমস্ত নীতিমালা পালনে বদ্ধপরিকর রয়েছে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। একটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ন আসন হচ্ছে ট্রেজারার বা কোষাধ্যক্ষের আসন। তারই ধারাবাহিকতায় প্রফেসর ড.মোঃ মামুন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম ট্রেজারার নিযুক্ত হয়ে সমৃদ্ধ করলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় পরিবারকে।

বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতির অনুমোদনক্রমে গত ৪ নভেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব জনাব নাসরিন মুক্তি স্বাক্ষরিত পত্রে প্রফেসর ড.মোঃ মামুনকে চার বছরের জন্য অত্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ প্রদান করা হয়। ইতোপূর্বে প্রফেসর মোঃ মামুন ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক তার এই নিয়োগ অনুমোদন হওয়ায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব হাসানুল হক ইনু, ভাইস চেয়ারম্যান প্রফেসর ড.জহুরুল ইসলাম ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ শাহজাহান আলী এবং বিশ্ববিদ্যালয় পরিবার তাকে অভিনন্দন জানান। সেই সাথে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় শিক্ষা মন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।