যশোরে প্রতিবন্ধীকে মারপিটের ঘটনায় মামলা

jashore map

যশোর সদর উপজেলার শ্যামনগর গ্রামে পূর্বশত্রুতার জের ধরে শারিরীক প্রতিবন্ধী আব্দুল আজিজ (৪২) নামে এক যুবককে মারপিট করে জখম করার অপরাধে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

আব্দুল আজিজ নিজেই বাদি হয়ে রোববার (১৫ নভেম্বর) কোতয়ালি থানায় মামলা করেন। মামলায় ৯ জনের নাস উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করা হয়।

আসামিরা হচ্ছে শ্যামনগর গ্রামের আশাড়ের ছেলে বাদল (৪০), আবুলের ছেলে টিপু (৪০), মহির ছেলে বাবু (৩৫), কোবাদ আলীর ছেলে কাওছার (৪৫), ছাতিয়ানতলা গ্রামের দাউদ হোসেনের ছেলে রাসেল (৩৫), শ্যামনগর গ্রামের আব্দুর সবুর মেম্বার (৫৩), আফতাবের ছেলে শাহিন (৪৫), ছাতিয়ানতলা গ্রামের দাউদ হোসেনের ছেলে রক্সি (৩০), শ্যামনগর গ্রামের সিরাজের ছেলে বাবু (৩০)সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন।

মামলায় উল্লেখ করা হয়েছে, ১২ নভেম্বর রাতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পশ্চিমপাশে বেলতলা বাজার থেকে পায়ে হেটে তিনি বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৮ টায় শ্যামনগর গ্রামস্থ জগহাটি বাওড়ে যাতায়াতের কাঁচা রাস্তার মোড়ে পৌছুলে আসামিরা পূর্বপরিকল্পিত ভাবে তার গতি রোধ করে। এসময় আসামিরা ধারালো দা লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে তাকে জখম করে। তার কাছে থাকা ৬৫ হাজার টাকা নিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।