যশোরে সন্ত্রাসীদের পক্ষ নিয়ে নিরীহ যুবককে ইয়াবা দিয়ে চালান দেওয়ার অভিযোগ

Jessore map

যশোরে সন্ত্রাসীদের পক্ষ নিয়ে এক নিরীহ যুবককে ইয়াবা দিয়ে চালান দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপশরের ডাকবাংলো মোড়ে আল আমিন নামে ওই যুবককে ধরে মারপিট করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে। কিন্তু স্থানীয় অনেকের সামনে থেকে তাকে উদ্ধার করে আনা হলেও রাতে আল আমিনের বিরুদ্ধেই মাদক মামলা দেয়া হয়েছে। মামলায় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে উল্লেখ করা হযেছে।

উপশহর ফাঁড়ির এএসআই শাহাবুদ্দিন জানান, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে খবর আসে উপশহর শিশুপার্ক এলাকায় এক মাদক ব্যবসায়ীকে জনগণ আটক করে মারপিট করছে। এ খবরের ভিত্তিতে সেখানে গিয়ে তিনি আল আমিনকে হেফাজতে নেন। পরে তার জামার পকেটে ১৫ পিচ ইয়াবা পাওয়া যায়।

তবে প্রত্যক্ষদর্শিরা বলছেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপশহর ডাকবাংলো মোড়ে আল আমিনকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা মারপিট করে। উপশহর ফাঁড়ির এএসআই শাহাবুদ্দিন তাকে রিকশা যোগে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যান। ওই সময় এএসআই শাহাবুদ্দিন লোকজনের সামনে আল আমিনের বিরুদ্ধে কোন অভিযোগ উথাপন করেননি। তার কাছে কোন মাদকও পাননি। এলাকার বহু লোক ঘটনাটি প্রত্যক্ষ করেন। অথচ লোকজনের আড়ালে নিয়ে সন্ত্রাসীদের কাছ থেকে মোটা অংকের টাকা উৎকোচ নিয়ে রাতারাতি আল আমিনকে মাদক ব্যবসায়ী বানালেন। মূল ঘটনা আড়াল করে সন্ত্রাসীদের প্রত্যক্ষ মদদ দেয়া হচ্ছে বলে দাবি স্থানীয়দের।

মামলায় আল আমিনকে উপশহর এ ব্লক শিশুপার্ক সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ আটক করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। তবে স্থানীয়রা বলছেন, পুলিশ আল আমিনকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে ডাকবাংলা মোড় থেকে। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাটি তদন্ত করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। একজন নিরাপরাধ যুবক মাদক ব্যবসার মিথ্যা অপবাদ থেকে রক্ষা পাবে।

এ ব্যাপারে উপশহর ফাঁড়ির আইসি সাইফুল মালক বলেন, আল আমিনকে উপশহর শিশু পার্ক এলাকা থেকে আটক করা হয়। ডাকবাংলা মোড়ের মারপিটের ঘটনাটি সত্য নয়।