শার্শার নিজামপুর ইউপি চেয়ারম্যানের কাণ্ড : চায়ের বিল চাওয়ায় দোকান ভাংচুর

যশোেরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনের চা-পানের দোকানদার আজিজুল হক অভিযোগ করেন, গত ১১ মাসে চায়ের বিল বাবদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের কাছে তিনি ১১ হাজার ৩শ ৮৮ টাকা পাবেন। তার দোকান বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হওয়ায় চেয়ারম্যানের নিকট চায়ের বিল বাবদ টাকা চান। চেয়ারম্যান টাকা না দিয়ে তাকে ঘোরাতে থাকেন।

এরপর গত বুধবার (১৮ নভেম্বর) চেয়ারম্যান আবার দোকানে চা নিতে পাঠান চৌকিদারকে। তখন তিনি বলেন, আগে টাকা, পরে চা দেব। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তার দোকানে এসে নিজ হাতে দোকান ভেঙ্গঙ ফেলেন। দোকানের চা, পান. সিগারেট, বিস্কুট, কলাসহ অন্যান্য খাদ্য সামগ্রী তিনি ছুড়ে ফেলেন।

এ ব্যাপারে পরিষদের প্রত্যক্ষদর্শী মেম্বার আমিনুর রহমান বলেন, আমার সামনে চেয়ারম্যান আজিজুলের দোকান ভেঙে ফেলেন। আমাদের ক্ষমতা সীমিত। আমাদের করার কিছু নেই।

এ ব্যাপারে চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি দোকান ভাঙেননি বলে দাবি করেন। দোকানদার নিজে চলে গেছে। আর তিনি তাকে ওই সময় ৬ হাজার টাকা চায়ের দাম সহ আরো অতিরিক্ত দুই হাজার টাকা দিয়েছেন। এই দুই হাজার কিসের টাকা জানতে চাইলে তিনি কোন সদত্তুর দিতে পারেননি। তবে এলাকার কিছু লোক নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই দুই হাজার টাকা দোকান ভাঙার টাকা।