রাজগঞ্জে চিত্রাংকন, রচনা ও কুইজ প্রতিযোগিতা

সামাজিক দুরত্ব মেনে ও মাস্ক পরিধান করে বেসরকারি সংস্থা ব্র্যাক এর সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সম্প্রীতির সমাজ গড়ি প্রকল্পের সহযোগিতায় মণিরামপুর উপজেলার রাজগঞ্জ ডিগ্রী কলেজের ইয়ুথ গ্রুপের আয়োজনে কলেজে অংশগ্রহণকারি প্রতিযোগিদের এ‍্যাসাইনমেন্টের মাধ‍্যমে চিত্রাংকন, রচনা ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে কলেজের হলরুমে এ অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্দুল লতিফ। পরিচালনায় ছিলেন ব্র্যাকের যশোর জেলা ব্যাবস্থাপক মো. আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কওছার আহম্মেদ। উপস্থিত ছিলেন রাজগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক পরিতোষ মজুমদার, সুফল মন্ডল, বিধান রায়, গাজী আমিনুর রহমান, মো. রেজাউল কবির, প্রভাষক স্বপন ঘোষ, শাহানাজ পারভীন, আয়শা আক্তার, মো. তরিকুল ইসলাম, মো. কামরুজ্জামান, মো. রফিকুল ইসলাম, ব্র্যাকের সেক্টর স্পেশালিষ্ট (পিটি) মো. বাবুল হোসেন ও ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির প্রোগ্রাম সংগঠক মোছা. মাহফুজা খাতুন প্রমুখ।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।