যশোরে এক কেজি গাঁজাসহ আটক ১

jessore atok map

র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়ে যশোর সদর উপজেলার আবাদ কচুয়া গ্রাম থেকে নাদিম মাহমুদ (২৪) নামে এক গাঁজা বিক্রেতাকে আটক করেছে।

এসময় আরো দুজন পালিয়ে যায়। আটক নাদিম মাহমুদ (২৪) আবাদ কচুয়া খালপাড় গ্রামের শাকির হাসান সিকদারের ছেলে। পলাতক আসামি একই গ্রামের মৃত আফছার আলী সিকদারের ছেলে শাকির হাসান সিকদার (৫২) ও শাকির হাসান সিকদারের স্ত্রী নাদিরা পারভিন (৪৫)। এদের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। এরা তিনজন একই পরিবারের সদস্য। সম্পর্কে পিতা, মাতা ও ছেলে।

র‌্যাবের ডিএডি জিএম নকিুল আলম জানান, শনিবার (২৮ নভেম্বর) টহল ডিউটি করাকালীন বিকেলে গোপনে খবর পান আবাদ কচুয়া খালপাড়ের নির্মানাধীন বাড়ির মধ্যে কতিপয় ব্যক্তি গাঁজা ক্রয় বিক্রয় করছে। এখবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা নাদিম মাহমুদকে গ্রেফতার করে। অন্য দুজন শাকির হাসান ও তার স্ত্রী নাদিরা পারভিন দৌড়ে পালিয়ে যায়। ধৃত আসামি নাদিম মাহমুদকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তার দেখানো মতে নিমার্নধীন বাড়ির দ্বিতীয়তলায় পুরাতন কাঠের পালার মধ্যে থাকা একটি সাদা পলিথিন ব্যাগের ভিতর রাখা কসটেপ দিয়ে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। ধৃত আসামি নাদিম মাহমুদকে জিজ্ঞসাবাদে পলাতক আসামিদের নাম ঠিকানা বলে। গাঁজা উদ্ধার ও আসামি আটকের ঘটনায় শনিবার কোতয়ালি থানায় মামলা হয়েছে।