যশোরে ভাইস চেয়ারম্যান বিপুলের জন্মদিন উদযাপন

যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন নেতাকর্মীরা।

আজ শনিবার বিকালে শহরের গাড়ীখানা রোডে ভাইস চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে জন্মদিনের পৃথক কেক কেটে দিবসটি উদযাপন করে শহর ছাত্রলীগ ও শহর মুক্তিযুদ্ধ মঞ্চ।

এছাড়া লেবুতলায় ছাত্রলীগনেতা রুহুল কুদ্দুসের উদ্যোগে এতিমখানায় খাবার বিতরণ ও দেয়া মাহফিল করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় আনোয়ার হোসেন বিপুলের ব্যক্তিগত কার্যালয়ে প্রথমে কেক কেটে দিনটি উদযাপন করেন যশোর শহর ছাত্রলীগের নেতাকর্মীরা। সংগঠনটির যুগ্ম আহ্বায়ক রেজওয়ান হোসেন মিথুনের নেতৃত্বে নেতাকর্মীরা এই কেক কাটেন। পরে শহর মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে সভাপতি আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেলের উদ্যোগে আরো একটি কেক কাটা হয়।

এ সময় যশোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মাহবুবুল আলম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক আহসানুর করীম রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী রায়হান মৌমন, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান রাকিব, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি ফোরকান হাবিব ও ইব্রাহীম খা, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আবু হায়াত রাজু, সাংগঠনিক সম্পাদক অমিত কুমার খা ও রমজান গাজী, দপ্তর সম্পাদক সজিব আহমেদ, সহ-দপ্তর সম্পাদক সজিব খন্দকার বিপ্লব, ছাত্রলীগনেতা মিজানুর রহমান, সুজন বিশ্বাস, শামীম বিশ্বাস, অপু হোসেন, আহাদ হোসেন, এইচ আর নিশান, মোহাম্মদ নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বিকালে লেবুতলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রুহুল কুদ্দুসের নেতৃত্বে খাজুরা এতিমখানা মাদ্রাসায় দোয়া মাহফিল শেষে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন লেবুতলা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আরিফ হোসেন, নয়ন হোসেন, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শাওন হোসেন প্রমুখ।