শীতলক্ষ্যায় লঞ্চডুবি, তরুণীর লাশ উদ্ধার

Launch

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে রাফিত আল হাসান নামে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে গেছে। এ ঘটনায় এক যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকার ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। সন্ধ্যা ৬টার কিছু সময় পরে লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে রওনা দেয়। একটি মালবাহী একটি মালবাহী কার্গো জাহাজের ধাক্কায় এটি ডুবে যায় বলে জানা গেছে।

লঞ্চ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামান বাদল সংবাদিকদের জানান, লঞ্চটি সন্ধ্যা ৬টার কিছু সময় পর নারায়ণগঞ্জ ছেড়ে যায়। পথিমধ্যে ঝড়ের কবলে পড়লে এটি দুর্ঘটনার শিকায় হয় এবং অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যায়।

নারায়ণগঞ্জ নৌপুলিশের ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, একটি শীতলক্ষ্যা নদীতে চায়না ব্রিজের নিচে সাবিত আল হাসান নামের একটি লঞ্চ ডুবেছে। ঘটনাস্থলে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা যাচ্ছেন।

এদিকে সন্ধ্যা সাড়ে সাতটায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতলের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন জানিয়েছেন, লঞ্চ ডুবির ঘটনায় একজন যুবতীর লাশ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।