সরাইলে পুলিশ ক্যাম্পে হামলায় বিএনপি নেতাসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল পুলিশের অরুয়াইল ক্যাম্পে হামলার ভিডিও ফুটেজ দেখে এক বিএনপিকর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে সরাইল উপজেলার অরুয়াইল গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন- সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুস সাত্তার, অরুয়াইল গ্রামের আমির ভূঁইয়ার ছেলে যোবায়ের ও আবু ছায়েদ মিয়ার ছেলে সানাউল্লাহ।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিসুর রহমান জানান, তাণ্ডবের সঙ্গে ওই তিনজন জড়িত ছিলেন। ভিডিও ফুটেজ দেখে তাদেরকে শনাক্ত করা হয়েছে। পুলিশ ক্যাম্পে হামলার ঘটনায় আব্দুস সাত্তারের মদদ ছিল। এছাড়া হেফাজতের যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৭ মার্চ বিকালে অরুয়াইল ও পাকশিমুল গ্রাম থেকে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের বের করা মিছিল থেকে অরুয়াইল পুলিশ ক্যাম্পে হামলা চালানো হয়। এতে ক্যাম্পের অন্তত ২৫ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় ৩১ মার্চ পুলিশ বাদী হয়ে ৬৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২০০ জনের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের করে।