জামালপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

body

জামালপুর জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় এক গৃহবধূর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ গৃহবধূর শ্বাশুড়িকে আটক করেছেন।

বৃহস্পতিবার সকালে জেলার বকশিগঞ্জ উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের বিনোদেরচর শ্বশুর বাড়ি থেকে স্বপ্না বেগম (২৪) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। স্বপ্না বেগম ওই এলাকার মিজান আলীর স্ত্রী ও শ্রীবরদী উপজেলার খাটিয়াডাঙ্গা এলাকার সজল হকের মেয়ে।

এ ঘটনায় সৎ শাশুড়ী মলিনা বেগম (৫০)কে আটক করেছে পুলিশ। ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়েছে স্বামী মিজান আলী ও আপন শাশুড়ী মরজিনা বেগম।

জানা যায়, গত প্রায় ৫বছর আগে বকশীগঞ্জের বিনোদেরচর গ্রামের তোফাজ্জল হকের ছেলে ভ্যান চালক মিজানের সাথে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খাটিয়াডাঙ্গা এলাকার সজল হকের মেয়ে স্বপ্না বেগমের বিয়ে হয়।

বিয়ের পর স্বপ্নাকে প্রায়ই নির্যাতন চালাতো মিজান। বৃহস্পতিবার সকালে গৃহবধু স্বপ্নার মরাদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে মরাদেহ উদ্ধার করে ও সৎ শ্বাশুড়ী মলিনা বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নিহত স্বপ্নার চাচা খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার সকালে ফোনের মাধ্যমে স্বপ্না আত্মহত্যা করেছে বলে জানায় তার স্বামী মিজান। খবর পেয়ে আমরা বিনোদেরচর এলাকায় আসি।

এসে দেখি স্বপ্নার মরাদেহ পড়ে রয়েছে ঘরের মেঝেতে। তার স্বামী মিজান ও আপন শাশুড়ী পালিয়েছে। আমার ভাতিজি স্বপ্না বেগম আত্মহত্যা করেনি। তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, গৃহবধুর মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সৎ শ্বাশুড়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।