সেরা অভিনেত্রীর পুরস্কার চান কৃতি

মাত্র ৭ বছরের ক্যারিয়ারেই কৃতি শ্যানন কাজ করেছেন বলিউডের নামকরা নির্মাতা-অভিনেতাদের সঙ্গে। হয়েছেন প্রশংসিত, পেয়েছেন জনপ্রিয়তা। শুক্রবার (২০ আগস্ট) একটি অনুষ্ঠানে হাজির হয়ে চলচ্চিত্র সম্পর্কিত নানা অজানা কথা শেয়ার করেছেন এই অভিনেত্রী।

অনুষ্ঠানের কৃতি শ্যাননকে প্রশ্ন করা হয়- ১০০ কোটি টাকার পারিশ্রমিকের কোনো সিনেমা নাকি সেরা অভিনেত্রীর পুরস্কার, কোনটি বেছে নেবেন? উত্তরে কৃতি জানান, সেরা অভিনেত্রীর পুরস্কার পেতেই চান তিনি।

অবশ্য এর পরের প্রশ্নে বেশ চিহ্নিত হয়ে পড়েছিলেন কৃতি। তাকে প্রশ্ন করা হয়- রণবীর সিং ও রণবীর কাপুরের মধ্যে কার সঙ্গে কাজ করতে চান? এই প্রশ্নে তিনি জানান, ‘তারা দুই রণবীরই গুণী অভিনেতা। তাদের দুজনের সঙ্গে কাজ করার ইচ্ছে তার।

বলিউডে দেখা যায় বেশিরভাগ নবাগতা নামকরা কোনো না কোনো তারকা পরিবারের। এক্ষেত্রে কৃতি শ্যানন একেবারেই বাইরে থেকে উঠে আসা। এই অভিনেত্রী মনে করেন, এক্ষেত্রে জনপ্রিয়তা পেতে অনেকটা সময় লাগে। তবে যদি প্রতিভা থাকে, তাহলে লক্ষ্যে পৌঁছানো কেউ আটকাতে পারে না।

সম্প্রতি মুক্তি পেয়েছে কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘মিমি’। এতে একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। সিনমাটিতে অভিনয়ের জন্য ১৫ কেজি ওজনও বাড়িয়েছিলেন এই অভিনেত্রী।