জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে দেশের কোটি কোটি মানুষ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি বলেছেন, জাতীয় পার্টি এখন অত্যন্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। জাতীয় পার্টিকে নিয়ে দেশের মানুষ স্বপ্ন দেখছেন। এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে দেশের কোটি কোটি মানুষ।

বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির বিভাগীয় অতিরিক্ত মহাসচিবদের সাথে আনুষ্ঠানিক সভায় গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

তিনি বলেন, প্রায় ৪০টি নিবন্ধিত রাজনৈতিক দলের মধ্যে মাত্র ৩ টি দল মাঠে আছে। বাকিরা নেতা বা সাইনবোর্ড সর্বস্ব রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

তিনি বলেন, দীর্ঘদিন রাষ্ট্রক্ষমতায় থেকে আওয়ামী লীগের তৃণমূল পর্যন্ত কোন্দলে জর্জরিত। আর বিএনপি নেতৃত্বহীনতা আর কোন্দলের কারনে ইতোমধ্যেই দুর্বল হয়ে পড়েছে।

সাধারণ মানুষের মূল্যায়ণে রাষ্ট্র পরিচালনায় আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি সফল ছিলো। সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতি সম্মান দেখিয়ে জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে।

সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি কখনোই আপোষ করবে না। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, স্থানীয় সরকারের প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি।

প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি বিজয়ী হতেই মাঠে লড়বে। কেউ দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলে, তাদের প্রতি সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তৃণমূলের প্রতিটি নির্বাচনের মাধ্যমে ঘরে ঘরে জাতীয় পার্টির দাওয়াত পৌছে দেয়া হবে। নির্ধারিত সময়ের মধ্যে জাতীয় পার্টি, অঙ্গ এবং সহযোগি সংগঠনের কাউন্সিল করে দলীয় কর্মকান্ডে গতিশীলতা আনতে নির্দেশনা দেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।