ঝিনাইদহে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

ঝিনাইদহে নানা আয়োজনে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে আলোচনা শহরের এইচএসএস সড়কে দলটির জেলা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহবায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, আব্দুল মজিদ বিশ্বাস, সদর থানা বিএনপির আহবায়ক এ্যাড. কামাল আজাদ পান্নু, সদস্য সচিব আলমগীর হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার জিয়াউর রহমানের সম্পর্কে নানা বিভ্রান্তকর কথা ছড়াচ্ছেন। অচিরেই এসব বন্ধের আহবান জানান তারা। আলোচনাসভা ও দোয়া মাহফিল শেষে করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও ঔষধ বিতরণ করা হয়।

অপরদিকে শহরের অগ্নিবীনা সড়কের বিএনপির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম, ড্যাব কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: ইব্রাহিম রহমান বাবু, জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রণক, জেলা ছাত্রদলের সভাপতি সৌমেনুজ্জামান সৌমেন, কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সামসুর রহমানসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার জোর করে ক্ষমতায় এসে দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সকলকে রাজপথে থেকে আন্দোলন করার আহবান জানান।