আসামি বহনকারী গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ, ৫ পুলিশ দগ্ধ

নোয়াখালীর বেগমগঞ্জে রিমান্ডের আসামি বহনকারি একটি মাইক্রোবাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ এক পুলিশ কর্মকর্তা দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার কেন্দুরবাগ পেট্রোল পাম্পে এ ঘটনা ঘটে। দগ্ধ পুলিশ সদস্যরা হলেন রাকেশ, বেশান্তর, সাকিব এবং মৃগেন।

এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা হলেন বেগমগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বোরহান। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. কামরুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, এয়ার সিলিন্ডার বিস্ফোরণে পাঁচ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, সকালে নোয়াখালী জেলা কারাগার থেকে চারজন আসামি নিয়ে পুলিশের একটি মাইক্রোবাস লক্ষ্মীপুর কারাগারে যাচ্ছিল।

মাইক্রোবাসটি বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় গ্যাস নিচ্ছিল। এ সময় সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে গাড়িতে থাকা পাঁচ পুলিশ দগ্ধ হন।

আহতদের মধ্যে পুলিশ সদস্য রাকেশ ও বেশান্তরের অবস্থা আশঙ্কাজনক। গাড়িতে থাকা আসামিরা বর্তমানে বেগমগঞ্জ থানায় রয়েছেন বলেও জানান তিনি।