সরিষাবাড়িতে হোমিও হলে মাদক ব্যবসা, আটক-২

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বাউসি বাজারে সাহিত্য হোমিও হল ও শিমলা বাজারের শিমলা হোমিও হলের নামে মাদক ব্যবসা পরিচালনার অভিযোগে মদ তৈরীর উপকরণসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন- সরিষাবাড়ী উপজেলার বাউশি পঞ্চপীর এলাকার মৃত আব্দুল গণি মিয়ার ছেলে মো. সহিদুর রহমান ওরফে সহিদ (৪৭) ও শিমলা বাজার এলাকার মৃত সুনীল চন্দ্র ঘোষের ছেলে শ্রী আশুতোষ ঘোষ ওরফে টোকন ৫০। রোববার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ জানান, আটককৃত সহিদুর রহমান ও শ্রী আশুতোষ ঘোষ দীর্ঘদিন যাবত উপজেলার বাউসি বাজার ও শিমলা বাজার এলাকায় সাহিত্য ও শিমলা হোমিও হলের সাইনবোর্ড ব্যবহার করে তার আড়ালে দেশীয় মদ তৈরীর উপকরণ এ্যালকোহলের ব্যবসা পরিচালনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ডিবি পুলিশের এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহাতয়তায় দেশীয় মদ তৈরীর উপকরণ হিসেবে ৯০% এ্যালকোহলযুক্ত ১৩২ টি ৩০ ল্যাভেলযুক্ত বোতল এবং এ ব্যাবসার সাথে সরাসরি সম্পৃক্ত দুজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে বলেও জানান তিনি।