যশোরে পৃথক তিন মামলায় পাঁচজন রিমান্ডে

mamla rai

যশোরে দস্যুতা, চুরি ও ধর্ষণ মামলায় আটক পাঁচ আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক পুলিশের চাওয়া রিমান্ড আবেদনের প্রেক্ষিতে এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, দস্যুতা মামলায় যশোর সদর উপজেলার কচুয়া ঘাটকুল গ্রামের মৃত দাউদ আলীর ছেলে আরিফ হোসেন ওরফে সিস্টেম আরিফ ও চাউলিয়া গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে মুন্না হোসেনের পাঁচদিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে দুজনেরই একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

গত ৩ অক্টোবর রাত সাড়ে তিনটায় বিভিন্ন অস্ত্র নিয়ে সদর উপজেলার জিরাট গ্রামের হামলা চালিয়ে এক বাড়ি থেকে নগদ টাকা, সোনা, মোবাইলসহ নয় লাখ ৪০ হাজার টাকার মালামাল লুটের ঘটনায় তাদেরকে আটক করা হয়।

এছাড়া, গত ২ অক্টোবর বসুন্দিয়ার ওশান ড্রিংকিং ওয়াটার কোম্পানীতে চুরি হয়। প্রতিষ্ঠানের ক্যাবিনেট ভেঙে একলাখ বিশ হাজার টাকার মালামাল লুট করা হয়।

এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বানিয়ারগাতী গ্রামের রোস্তম আলী মোল্লার ছেলে আলিফ আল মামুন ও একই এলাকার মোহর আলী মোল্লার ছেলে সোয়াইবকে আটক করে পুলিশ। একই সাথে তাদের সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। রোববার আদালত দুইজনকেই একদিনকরে রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া, গত ১১ সেপ্টেম্বর সকাল ১০ টায় এক নারীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে শহরের গাড়িখানা রোডের একটি ফ্লাটে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আটক অঞ্জণ ঘোষের দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। অঞ্জন বেজপাড়া প্রগতি পল্লীর মৃত অসীত কুমার ঘোষের ছেলে।