চিন্তাও করি নাই স্কটল্যান্ডের বিপক্ষে হেরে যাবো : পাপন

স্কটল্যান্ডের বিপক্ষে জয় দিয়েই টাইগাররা মিশন শুরু করবে। কিন্তু সবাইকে চমকে দিয়ে লজ্জাজনকভাবে হেরে গেছে বাংলাদেশ। এমন হার ক্রিকেট ভক্তদের মেনে নেয়া কঠিন।

যেমনটা মানতে পারছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। ওমানের শেরাটন হোটেলে বসেই তিনি জুম কনফারেন্সে কথা বলেছেন জাতীয় দলের কোচদের সঙ্গে। কথা হয়েছে সাকিব আল হাসানের সঙ্গেও। এরপরই তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হন।

তিনি বলেন, আসলে কালকের যে খেলাটা এটা নিয়ে কমেন্ট করা খুব কঠিন। আসলে ভালো কিছু বলার মতো নেই। মানে কোনো একটা দিনে ভালো থাকে, কিছু প্রাপ্তি থাকে। এখানে আসলে পুরোটাই আমাদের জন্য হতাশা। মানে কখনো চিন্তাও করা হয়নি যে আমরা স্কটল্যান্ডের সঙ্গে ম্যাচটা হারতে পারি।

তিনি আরও বলেন, ‘আমরা শ্রীলঙ্কার কাছে অনুশীলন ম্যাচ হেরেছি, আয়ারল্যান্ডের বিপক্ষে হেরেছি। কিন্তু তখনও আমাদের মনে হয়েছে যে আমাদের রেগুলার চারটা প্লেয়ার নেই। তামিম নেই, বিশ্বকাপে সে নেই। সাকিব নেই, রিয়াদ নেই ইনজুরির জন্য, মোস্তাফিজ নেই।

একটা টিমের রেগুলার তিন চারটা প্লেয়ার যদি না খেলে তা হলে এটা হতেই পারে। কিন্তু কাল তো সমস্যাটা ছিল না। কাল তো আমাদের ফুল টিমই ছিল। সে জায়গাটায় আমরা এভাবে হেরে যাবো, এটা কোনোভাবে কল্পনা মানে কখনো চিন্তায়ও আসেনি।