মিন্টুর প্রচার-প্রচারণায় মুখরিত জহুরপুর ইউনিয়ন

যশোরের বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে। প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সকল ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।

জহুরপুর ইউনিয়নকে একটি আধুনিক ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করার জন্য তিনি বিভিন্ন এলাকায় পথসভা-মতবিনিময় সভাসহ এলাকার প্রতিটি ওয়ার্ডের জনগনের সাথে উঠান বৈঠক ও মোটরসাইকেল শোভা যাত্রার মাধ্যমে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

সবমিলিয়ে জহুরপুর ইউনিয়নের নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের থেকে তিনি এগিয়ে রয়েছে। প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে জহুরপুর বাজারে গণসংযোগ চালান তিনি।

এর আগে বুধবার দুপুরে বেতালপাড়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকার প্রতিকের পক্ষে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান দীলু পাটোয়ারী, বর্তমান ইউপি সদস্য নাজিম আল কিরাসহ প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নির্বাচনী সভায় অংশ নেয়।