নিজের নামে সিনেমা হল খুলছেন সালমান খান

salman khan

তিন দশকেরও বেশি সময় ধরে বড় পর্দা মাতাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। তার নতুন সিনেমার মুক্তি মানেই সিনেমা হলে উপচে পড়া ভিড়! তবে এবার নিজেই সিনেমা হলের মালিক হতে যাচ্ছেন তাই তারকা।

নিজের নামের সঙ্গে মিলিয়ে সিনেমা হলটির নাম দিচ্ছেন ‘সালমান টকিজ’। ভারতীয় সংবাদমাধ্যমকে এমন খবরটি সালমান খানই জানিয়েছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, অনেক দিন ধরেই এটা নিয়ে পরিকল্পনা করছিলাম। যদি এই মহামারি করোনা পরিস্থিতি না থাকতো,

তাহলে এতোদিনে আমার পরিকল্পনা বাস্তবে পরিণত হতো। তবে খুব শিগগিরই সালমান টকিজ খুলতে চলেছি। করোনার আবহে সিনেমা হল ‘বিমুখ’ দর্শক! জনপ্রিয়তা পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মগুলো। আর এমন পরিস্থিতিতে একরকম ঝুঁকি নিয়েই সিনেমা হলের মালিক হচ্ছেন ‘ভাইজান’।

চলতি বছরের ঈদে সালমান খানের ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা হলের পাশাপাশি একই সঙ্গে মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। তবে হলে খুব একটা ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

সালমানের আসন্ন সিনেমা ‘অন্তিম’ মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। এতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি, যার নাম রাজবীর সিং।

রাহুলিয়া নামে মাস্তানের ভূমিকায় রয়েছেন তার ভগ্নীপতি আয়ুষ শর্মা। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় নির্মিত ‘অন্তিম’। শুধুমাত্র সিনেমা হলেই মুক্তি পাবে বলে জানা যায়।