মায়ের পরকীয়া দেখে ফেলায় শিশুর মুখে পিস্তল ঠেকিয়ে হুমকি

ভারতের উত্তর প্রদেশে এক যুবকের সাথে অপর এক নারীর সাথে অনৈতিক সম্পর্ক চলছিল। ওই নারীর এক সন্তানও আছে। তাদের গোপন সম্পর্কের বিষয়টি জেনে যায় ওই শিশু সন্তান।

একপর্যায় বিবাহ বহির্ভূত সম্পর্ক তার বাবাকে বলে দেয়ার হুমকি দিলে চার বছরের ওই শিশুটির মুখের ভেতর পিস্তল ঢুকিয়ে দিয়ে ভয় দেখান অজিত কুমার (২৭) নামে ওই যুবক।

এমনকি ওই ভয় দেখানোর ভিডিও অজিত নিজেই ধারণ করেন এবং নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। পুলিশের বরাত দিয়ে সোমবার ২২ নভেম্বর গালফ নিউজ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানায়, ভারতের উত্তর প্রদেশের ওই ঘটনা শনিবার ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। রোববার অজিত কুমার (২৭) নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের কাছে অজিত তাদের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে জানায়, শিশুটিকে ভয় দেখাতে তিনি ওই কাজ করেছিলেন।

দিলারি থানার স্টেশন হাউস কর্মকর্তা সুরেশ কুমার জানান, ঘটনার সময় ওই যুবক মদ্যপ ছিলেন। তার মাথা কাজ করছিল না। তাই নিজেই ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন বলেও পুলিশকে জানিয়েছেন অজিত।

শিশুটির বাবা ব্যবসার কাজে প্রায়ই বাড়ির বাইরে থাকেন। শিশুটি তার মা আর দাদির সঙ্গে থাকে। তবে ঘটনার সময় মায়ের সঙ্গে সে নানাবাড়িতে গিয়েছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর শিশুটির বাবা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ওই ঘটনার ট্রমা কাটিয়ে ওঠার জন্য শিশুটিকে কাউন্সেলিং করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।