তুরস্কের রাষ্ট্রদূত ওয়ার্ল্ড ব্রেইলি ডে সম্মাননা পেলেন গোলাম রসুল

তুরস্কের রাষ্ট্রদূত ওয়ার্ল্ড ব্রেইলি ডে সম্মাননা পেলেন ঝিনাইদহের কালীগঞ্জের গোলাম রসুল।

গত ৪ জানুয়ারি দৈনিক কালের ছবির আয়োজনে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে লুইস ব্রেইলির জন্মদিন স্মরণে ওয়ার্ল্ড ব্রেইলি ডে ২০২২ উপলক্ষে ‘প্রতিবন্ধকতা দূর করতে চাই মানবিক সমাজ’- শীর্ষক আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব আইয়ুব আলী হাওলাদার। প্রধান অতিথি ছিলেন তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মসয়ূদ মান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের পরিচালক মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সভাপতি সাদেক মোহাম্মদ খান,

দৈনিক ভোরের ডাক’র সম্পাদক কে এম বেলায়েত হোসেন, সি ও এর নির্বাহী পরিচালক মোহাম্মদ সাইফুল আলম ও মোবারকগঞ্জ সুগার মিলস লি. এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসুল প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাত থেকে গুণীজন হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন গোলাম রসুল। উল্লেখ্য, সমাজের নানা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য প্রধানমন্ত্রী কর্তৃক দুবার স্বর্ণপদক পান তিনি।

তার এই ওয়ার্ল্ড ব্রেইলি ডে সম্মাননা প্রাপ্তিতে মৌচিকের কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।