অপহরনকারীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করলো ঝিনাইদহ র‍্যাব-৬

ঝিনাইদহ র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, বগুড়া জেলার শিবগঞ্জ থানার মামলা নং-১২, ৮ জানুয়ারি ধারা-৭ এর নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ০১জন অপহরনকারী পলাতক আসামী ভিকটিমকে নিয়ে ঝিনাইদহ জেলার সদর থানার ধোপাঘাটা

এলাকায় গোপনীয়ভাবে অবস্থান করছে। এরুপ সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্যের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে।

অপহরনকারী পলাতক আসামী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পান্নাতপুর গ্রামের আব্দুল জব্বার এর পুত্র মো: হান্নান মিয়া(৫৬)কে গ্রেফতার পূর্বক ভিকটিম’কে উদ্ধার করে।

উল্লেখ্য যে, উক্ত অপহরনকারী পলাতক আসামী ভিকটিম এর মামার বাড়ীতে বাসা ভাড়া থাকা অবস্থায় ভিকটিমকে বিভিন্ন রকম লোভ লালসা এবং প্রলোভন দেখিয়ে ব্যর্থ হয়ে পরবর্তীতে তাকে অপহরন করার পরিকল্পনা করে।

অতঃপর গত ২৬/১১/২০২১ ইং তারিখে ভিকটিমকে অপহরন করে বগুড়া হতে ঝিনাইদহ সদর থানার ধোপাঘাটা এলাকায় অবস্থান করে।

সেখানে ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে, হত্যা এবং প্রাণনাশের হুমকি দিয়ে দীর্ঘদিন যাবত তাকে বন্দী করে ঝিনাইদহ জেলার সদর থানার ধোপাঘাটা এলাকায় একটি বাসা ভাড়া করে স্ত্রীর পরিচয়ে গোপনীয়ভাবে অবস্থান করছিলো।

ভিকটিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অপহরনকারী ভিকটিমকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানুষিক নির্যাতনসহ নজরবন্দী করে রাখতেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত অপহরনকারী এবং ভিকটিমকে বগুড়া জেলার শিবগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের নিকট হস্তান্তর করা হয়।