মুক্তির পথ খুঁজছেন মেহজাবীন

ব্যতিক্রম সব চরিত্রে অভিনয় করে বরাবরই আলোচনায় থাকেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সামাজিক যোগাযোগমাধ্যমে তার লুক বরাবরই প্রশংসা কুড়ায়।

আবারও ভিন্ন এক লুকে দেখা গেছে দেশের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায় কারাগারে কয়েদির ভূমিকায় এই অভিনেত্রী।

সেই ছবিতে দেখা যায়- পরনে সাদা শাড়ি, তাতে নীল স্ট্রাইপ। সঙ্গে সাদা ব্লাউজ। মলিন মুখে, পা গুটিয়ে বসে আছেন তিনি। অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

যেন কারাগার থেকে মুক্তির পথ খুঁজছেন অভিনেত্রী। কিন্তু কারাগারে কেন মেহজাবীন? জানা যায়, ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে আলোচনায় থাকা এই অভিনেত্রীকে নিয়ে নতুন একটি কনটেন্ট বানিয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। সেটির দৃশ্যেই মূলত এভাবে হাজির হন মেহজাবীন।

কিছুদিন আগেই তারা প্রকাশ করেছিল আফরান নিশোর নতুন একটি লুক। সেটিও দর্শক মহলে বেশ আলোচনার জন্ম দেয়। নিশো-মেহজাবীন এক হয়েই কাজটি করেছেন।

চরকির সঙ্গে এই প্রথম কাজ করলেন মেহজাবীন। তার এই লুক কোন কনটেন্টের জন্য তা এখনই প্রকাশ করছে না চরকি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে চরকি জানায়, এমন লুকে কবে, কখন মেহজাবীনকে দেখা যাবে তা জানতে অপেক্ষা করতে হবে আরেকটু!