নাম বদলে ফেললেন মাহিয়া মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি হিসেবে চলচ্চিত্রে আসেন সময়ের সঙ্গে শারমীন নিপা থেকে মাহিয়া মাহি নামে পরিচিতি লাভ করেন এই নায়িকা। এবার নামের সঙ্গে যুক্ত হলো নতুন পদবী।

মাহিয়া মাহি থেকে হয়ে গেলেন মাহিয়া সরকার ‘সরকার’ উপাধি। শনিবার নাম পরিবর্তন করে রেখেছেন ‘মাহিয়া সরকার মাহি’।

গত বছরের শেষের দিকে রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। স্বামীর পদবি এবার নিজের নামে যুক্ত করলেন মাহি। তার ফেসবুকে এখন শোভা পাচ্ছে মাহিয়া সরকার মাহি।

নাম পাল্টানোর সঙ্গে সঙ্গে স্বামীর সাথে তোলা তিনটি ছবিও পোস্ট করেন এই নায়িকা। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

এ বিষয়ে মাহি বলেন, নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবি যুক্ত করতে চাইছিলাম। অবশেষে সেটি হয়েছে। এজন্য শোকর করলাম।’চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে।

রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।

জন্মদিনে বিয়ে উপহার প্রসঙ্গে মাহি বলেছিলেন, দিনটি ছিল ওর (রাকিবের) জন্মদিন। আমার তরফ থেকে বিয়ে তার জন্য বার্থডে গিফট। বিয়ের সিদ্ধান্তের পরেই আমার মনে হয়েছিল, এই দিনেই বিয়ে করব।

আরেকটা কথা, এই পরিকল্পনা আসলে আমাদের নয়। ওর সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এ নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল,

সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই, চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে-ও একা ছিল। আমাদের মধ্যে অনেক দিক দিয়েই মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।

এদিকে বর্তমানে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এছাড়াও ‘গ্যাংস্টার’ ওয়েব ফিল্মের ডাবিং করেছেন। আরও হাফ ডজনের বেশি সিনেমার কাজ রয়েছে তার হাতে।