মুক্তিযোদ্ধা কমান্ডার রাজেক আহমেদ আর নেই

যশোর জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা রাজেক আহম্মেদ আর নেই। ইন্না,,,,,,, রাজেউন। আজ শুক্রবার দুপুর ১ টা ১০ মিনিটে যশোর মেকিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

জাসদের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম জানান, শুক্রবার দুপুর ১২ টারপর শহরের ঘোপ সেন্টাল রোডের তার নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।

তিনি আরও জানান, বীর মুক্তিযোদ্ধা রাজেক আহম্মেদ দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনি জনিত রোগে ভুগছিলেন। ধারণা করা হচ্ছে বাড়িতে হাসপাতালে নেয়ার পথে স্টোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

বীরমুক্তিযোদ্ধা রাজেক আহম্মেদের মৃত্যুর খবরে শোকের ছেয়ে নেমে এসেছে বিভিন্ন মহলে। মৃত্যুর খবর শুনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তার বাড়িতে ছুটে আসেন।

শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন ও তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন ।

উলে­খ, বীরমুক্তিযোদ্ধা রাজেক আহম্মেদ সাবেক সাংসদ আলী রেজা রাজুর আপন ছোট ভাই । এছাড়া তিনি চিত্র নায়ক ফেরদৌসের চাচা শ্বশুর ছিলেন। এর বাইরেও তিনি প্রথম শ্রেনীর সরকারী ঠিকাদার ছিলেন।