বিয়ে না করলে আত্মহত্যা করবেন, সোনাক্ষীকে হুমকি!

শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমার কথা মনে আছে? সেখানে এক ভক্তের পাগলামির জন্য কী ভোগান্তিই না পোহাতে হয় নায়ক শাহরুখ খানকে। সেটি তো কেবল সিনেমা। বাস্তবে তেমনই পাগলপ্রায় এক ভক্তের পাগলামির কারণে ভয়ংকর পরিস্থিতির শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

সম্প্রতি কালারস টিভির ইনস্টাগ্রাম পেজে এক ভিডিও প্রকাশিত হয়েছে, সেখানে দেখা গেছে, ছুরি হাতে এক ভক্ত সোনাক্ষীর সামনে হাজির হয়ে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি দেয়। ফ্যানদের পাগলামির ঘটনা মিডিয়াতে নতুন কিছু না। তাই বলে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি, তাও আবার তারকার সামনে দাঁড়িয়ে! এ ঘটনা বিরল।

কালারস টিভির ‘দ্য খতরা খতরা’ শো’তে এসে শুটিংয়ের আগে উপস্থাপিকা ভারতী সিংয়ের ভ্যানিটি ভ্যানে বিশ্রাম নিচ্ছিলেন সোনাক্ষী সিনহা। হঠাৎ ওয়াশরুম থেকে বের হয়ে আসেন এক যুবক। চমকে যান সোনাক্ষী। ভারতীর ভ্যানে কীভাবে সেই যুবকের আগমন, কিছুতেই মেলাতে পারছিলেন না তিনি।

কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক নিজেকে সোনাক্ষীর অন্ধ ভক্ত হিসেবে পরিচয় দেন। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে আগের রাতেই ভ্যানে লুকিয়ে ছিলেন বলে জানান তিনি। এমনকি তার হাতে সোনাক্ষীর নামের ট্যাটুও দেখান। নিজের পকেট থেকে লিপস্টিক বের করে ভ্যানিটি ভ্যানের আয়নায় লিখেন, “আমি তোমাকে ভালোবাসি, সোনা”।

এরই মধ্যে তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন সেই যুবক। শুধু তাই নয়, বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দেন তিনি। হঠাৎ ভ্যানিটি ভ্যানে ভাঙচুর শুরু করলে সোনাক্ষী তাকে মানা করেন এ ধরনের পাগলামি না করার জন্য। কিন্তু কে শোনে কার কথা! আচমকা পকেট থেকে ছুরি বের করে নিজের গলায় ধরে নিজেকে শেষ করে দেওয়ার হুমকি দেন ওই যুবক। আর এতেই মারাত্মক ভয় পেয়ে চিৎকার শুরু করেন সোনাক্ষী।

পরবর্তীতে কী হয়, তা আর ভিডিওতে দেখা যায়নি। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা গেছে, এটি একটি প্র্যাঙ্ক বা সাজানো ঘটনা। মূলত ‘দ্য খতরা খতরা’ শো’র প্রমোশনাল কার্যক্রমের অংশ ছিল এটি। তবে অভিনয় হোক কিংবা সত্য ঘটনা, এমন ভক্ত কী কেউ চান? নিশ্চয় না!