যশোরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

যশোর সদরের সাড়াপোল গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ১২ দিন পর কোতয়ালি থানায় মামলা হয়েছে। সাড়াপোল গ্রামের বিনোদের মোড়ের হেলালের বাড়ির ভাড়াটিয়া টাইলস মিস্ত্রি শিমুল হোসেনের স্ত্রী বুধবার (২৫ এপ্রিল) এক জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করে মামলা করে।

মামলার আসামিরা হচ্ছে সাড়াপোল বিনোদ মোড়ের ইব্রাহিম মোড়ল (২৭)। পুলিশ আসামি ইব্রাহিম মোড়লকে আটক করেছে। মামলায় গৃহবধু অভিযোগ করে, আমার স্বামী টাইলস মিস্ত্রির কাজ করে কাজের সূত্রে সে প্রায় বাড়ির বাইরে থাকে।

এই সুযোগে আসামি ইব্রাহিমসহ সহযোগি আসামিরা আমার বাড়ির সামনে এসে অশোভন অঙ্গ ভঙ্গী করে ও আমাকে উক্তত্ত করে। বিভিন্ন সময় আমাকে কুপ্রস্তাব দেয়।

আমি প্রস্তাবে রাজি না হওয়ায় আমাকে ক্ষতি করার হুমকি দেয়। ঘটনাটি আমার স্বামীকে জানালে আমার স্বামী
আসামিদের এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য বলে কিন্তু আসামিরা তার কথায় কর্নপাত করে না।

আমার স্বামী বাড়ি না থাকার সুযোগে ১৩ মে বেলা ১২ টার দিকে আসামি ইব্রাহিম মোড়ল আমার ঘরের ঢুকে
কোন কিছু বুঝে উঠার আগেই ঘরের দরজা বন্ধ করে দেয়।

আমাকে জাপটে মুখ চেপে ধরে খাটের উপর নিয়ে আমার স্যালোয়ার কামিজ ছিড়ে ফেলে। আমাকে ধর্ষন করার চেষ্টা করে। আমি চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে আসামি ইব্রাহিম কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূ কোতয়ালি থানায় মামলা করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাইদুর রহমান জানান, বুধবার বিকেলে শহরের গোহাটা রোড সিটি প্লাজার সামনে থেকে ইব্রাহিম মোড়লকে আটক করা হয়। তাকে আদালতে চালান দেয়া হয়েছে।