স্বপ্ন-পদ্মা-সেতু পেলো প্রধানমন্ত্রীর উপহার

নারায়ণগঞ্জে এক সঙ্গে জন্ম নেওয়া তিন সন্তানের নাম ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ রাখায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সেই অভিনন্দন বার্তা পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। পৌঁছে দিয়েছেন উপহারের এক ভরি করে তিনটি স্বর্ণের চেইন, ফলমূল, ফুলের তোড়া ও কাপড়।

সোমবার সন্ধ্যায় বন্দরের নবীগঞ্জে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। সঙ্গে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদা, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুরাই ইয়াসমীন, বন্দর থানার ওসি দিপক চন্দ্র সাহাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

অপুর স্ত্রী এ্যানি বেগম ওই সময়ে তিন সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন। তাদের তিন সন্তানের মধ্যে একজন ছেলে ও দুইজন মেয়ে। ছেলের নাম রেখেছেন স্বপ্ন আর মেয়ে দুইজনের নাম রেখেছেন পদ্মা ও সেতু। যা একসঙ্গে হয় স্বপ্নের পদ্মা সেতু। বর্তমানে মা ও সন্তানেরা সুস্থ আছেন।

তিন সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রীর একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এই জন্য শখ করে তাদের নাম রাখা হয়েছে স্বপ্ন, পদ্মা ও সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন করা হবে। আর এটিকে স্মরণীয় করে রাখার জন্যই তাদের এই নাম দেওয়া।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমার সন্তানদের জন্য উপহার পাঠানোয় আমি অত্যন্ত খুশি। আমি প্রধানমন্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। তিনি যেন দেশে উন্নয়ন করতে দীর্ঘ জীবন লাভ করেন।