আমরা খেলবো অশুভ শক্তির বিরুদ্ধে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ভাইয়ে ভাইয়ে অনেক বিরোধ থাকে। সবার কাছে অনুরোধ জানাতে চাই, আসুন আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত আমরা এক থাকি।

কারণ বাংলাদেশ বাঁচাতে হবে। সেজন্য শেখ হাসিনাকে বাঁচাতে হবে। আমরা খেলবো সব অশুভ শক্তির বিরুদ্ধে।
শনিবার (৩ সেপ্টেম্বর) সোনারগাঁও থানা আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিয়ে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, কয়েকদিন আগে নারায়ণগঞ্জে জনসভা ডেকে ছিলাম। সেটা অনেকেরই পছন্দ হয়নি। তারা বলেছিল শামীম ওসমানের জনসভা। আমি শেখ হাসিনার কর্মী শেখ হাসিনার কর্মী হয়েই মরতে চাই। ২০০১ সালে বোমা হামলার পর যখন আমি আহত কানে কিছু শুনছিলাম না। তখনও শুধু বলেছিলাম শেখ হাসিনাকে বাঁচান। বোমা হামলা করা হয়েছিল কারণ নারায়ণগঞ্জের মাটিতে গোলাম আযমের প্রবেশ নিষেধ।

এখনও অনেকে পরীক্ষা নেওয়ার কথা বলেন। অনেকে বলেন অবস্থান পরিষ্কার করেন। এই সোনারগাঁয়ে কিছু ভুল বোঝাবুঝি রয়েছে। এখানে সবাইকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের ক্যান্টনমেন্ট করতে হবে।

তিনি আরও বলেন,কারা কতবার গ্রেফতার হয়েছে কোন পরিবারের সদস্য কয়বার গ্রেফতার হয়েছে সেটা দেখার বিষয়। আমার লজ্জা লাগে যখন তিনি বলেন, আমি মরে গেলেও কিছু হবে না। আমরা বলেছি হবে, নারায়ণগঞ্জ থেকেই হবে। আমি পরিষ্কার করে বলেছি আমি নিজে স্লোগান দেব। আপনারা মঞ্চে থাকেন। কারণ আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। সামনে আঘাত আসবে। এ আঘাত মোকাবিলা করতে সুশৃঙ্খল দল দরকার। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ সোনারগাঁ গড়ব। প্রয়োজনে ঘরে ঘরে গিয়ে কাজ করব।

নেত্রী তিনটা কথা বলেছেন। তিনি বলেছেন, আরেকটি ১৫ আগস্ট আরেকটি ২১ আগস্ট ঘটানোর চেষ্টা হচ্ছে। চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। তারা বলে রাজপথ দখল করবে। আমরা বলেছি খেলতে চান আসুন আমরা খেলব।