যশোরের হোসেন আলী শানু হত্যা মামলার প্রধান আসামিকে আটক

যশোরের রায়পাড়ার হোসেন আলী শানু হত্যা মামলার প্রধান আসামিকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার দিনগত রাতে আড়াইটা শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই ইবনে খালিদ হোসেন। আটক রাকিবুল ইসলাম ওরফে রকি চাঁচড়া রায়পাড়ার এলাকার কামরুল ইসলাম বাবু ওরফে কালা বাবুর ছেলে।

পরে তাকে আদালতে সোপর্দ করা হয়। আদালতে হত্যার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে জানান মি.খালিদ। তিনি আরও জানান এ মামলার অপর আসামি শংকরপুর মুরগী ফার্মগেট এলাকার রজব আলীর ছেলে সোহেল ওরফে মুরগী সোহেলকে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৩০ আগষ্ট বিকেলে কয়লাপট্টি এলাকার শানুকে ডেকে নিয়ে যায় আসামিরা । এরপর রকি চাকু দিয়ে পেটের ডান পাশে আঘাত করে। এসময় মুরগী সোহেল শানুর ডান পায়ে চাকু দিয়ে আঘাত করে। শানু মাটিতে পরে গেলে আসামিরা ক্ষত স্থানে লাথি মেরে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে শানুকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে জরুরীভাবে তাকে খুলনায় রেফার করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে নয়টায় শানুর মৃত্যু হয়। এ ঘটনায় শনিবার রাতে দুইজনকে আসামি করে ও অজ্ঞাত আরও ৩/৪ জনের বিরুদ্ধে শানুর মা চায়না আক্তার মিতা কোতোয়ালি থানায় মামলা করেন । রোববার রাতে পুলিশ শানুকে আটক করে আদালতে সোপর্দ করে।