যশোরে ফোরলেনের রাস্তার যন্ত্রাংশ চুরি, আটক এক

jessore atok map

যশোরের মনিহার থেকে মুড়লী পর্যন্ত ফোরলেনের কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান মাহবুব ব্রাদার্স প্রাইভেট লিমিটেড এর ৬টি লোহার তৈরি শার্টার চুরির অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন বাবু ওরফে টাইগারকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। টাইগার মুড়লী জোড়া মন্দির এলাকার মৃত দ্বীন মোহাম্মদ মুন্সির ছেলে।

মাহবুব ব্রাদার্সের সাইড ইঞ্জিনিয়র ফাইজুল ইসলাম জানিয়েছেন, প্রোজেক্টের ড্রেন পাইলিং এর কাজের জন্য ২০০/২৫০টি শার্টার কবচর করিম পাম্পের সামনের রাস্তার পাশে রাখা ছিল। আসামি টাইগার প্রায় সময় তার আশেপাশে ঘোরাফেরা করতো। বিষয়টি নিয়ে সন্দেহ হয়। গত ২০ সেপ্টেম্বর সকাল ওই স্থানে গিয়ে দেখেন ৫০ হাজার টাকা মূল্যের ৬টি শার্টার নেই। পরে খোঁজাখুজি করে দেখেন রামনগর ধোপাপাড়া গ্রামের বিশ্বাস সার্র্ভিস সেন্টার নাম দোকানের সামনে ৩টি রাখা আছে।

সেখানে আসামি টাইগারও আছে। তিনি সেখানে লোকজন নিয়ে গেলে আসামি পালানোর চেষ্টা করে। পরে পিছু ধাওয়া করে তাকে আটক করা হয়। এরপর পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাইগারকে হেফাজতে নেয় এবং শার্টার তিনটি জব্দ করে থানায় নেয়। বাকি তিনটি শার্টার খোঁজা হচ্ছে বলে তিনি জানান।