শৈলকুপায় ভাইয়ের হাতে ভাই খুন

ঝিনাইদহের শৈলকুপায় বাড়ির সীমানার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচাত ভাইয়ের হাতে আমজাদ হোসেন (৫১) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।বৃহস্পতিবার শৈলকুপা পৌর এলাকার খালকুলা গ্রামে এ ঘটনা ঘটে।চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার সকালে কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়।নিহত আমজাদ ওই গ্রামের হোসেন আলীর ছেলে।

এ ব্যাপারে শৈলকুপা থানায় একটি হত্যা মামলা হয়েছে।জানা যায়, দীর্ঘদিন ধরে আমজাদ হোসেনের সাথে তার আপন চাচাত ভাই মোক্তার হোসেন, মনোয়ার হোসেন, নবীন হোসেন ও উজ্জ্বল হোসেনের সাথে বাড়ির সীমানার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার চাচাত ভাইয়েরা অতর্কিত হামলা করে আমজাদ হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান , নিহত ব্যক্তির সাথে বাড়ির জমির সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিল তার চাচাত ভাইয়ের সাথে। এরই জের ধরে চাচাত ভাইয়েরা বৃহস্পতিবার তার উপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। শুক্রবার সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। থানায় হত্যা মামলা হয়েছে। অপরাধীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।