বরিশাল থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী বেগম সেলিমা রহমান বলেছেন, দেশের সর্ব দক্ষিণের বিভাগীয় শহর বরিশালের গণসমাবেশ থেকে শুরু হবে সরকার পতনের আন্দোলন। তাই যে কোনো মূল্যে গণসমাবেশ সরকার পতনের সমাবেশে পরিণত করার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে হবে।

শনিবার (২২ অক্টোবর) বেলা ১১টায় নগরের কালিবাড়ি রোডস্থ রজনীগন্ধা কমিউনিটি হল রুমে আগামী ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করার জন্য অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় স্থায়ী কমিটির যুগ্ম মহাসচিব ও বারিশাল বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির দল নেতা হাবিব উন নবী খান।

সেলিমা রহমান বলেন, শান্তিপূর্ণ এ গণসমাবেশের যেখানেই বাধা আসবে, সেখানেই প্রতিরোধ করা হবে।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এজেড এম জাহিদ হোসেন, নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

মহানগর বিএনপি সদস্য সচিব অ্যাডভোকেট জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার, সাবেক এমপি নাজিম উদ্দিন আলম, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, বিএনপির মিডিয়া সেলের প্রধান ও সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন প্রমুখ।