যশোরে জামাই এর গায়ে আগুন ধরিয়ে দিল শ্বশুরবাড়ির লোকজন

যশোরে আগুনে পুড়িয়ে রায়হান হোসেন নামে এক যুবককে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। রায়হান হোসেন (২২) যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের দাঈতলা গ্রামের আমজাদ হোসেনের পুত্র । তাকে আশঙ্কা জনক অবস্থায় যশোর ২৫০ হচ্ছে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রায়হানের সাথে শ্বশুর বাড়ির লোকজনের বিরোধ চলে আসছিলো। রোববার বিকেলে স্ত্রী তাকে ফোন করে শ্বশুর বাড়িতে আসতে বলেন। সন্ধ্যা সাড়ে সাত টার দিকে আমি বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে শ্বশুর বাড়িতে গেলে শ্বশুর বাড়ির লোকজন আমার গায়ে পেট্রল ডেলে আগুন ধরিয়ে দেয়। শশুর, শাশুড়ি রূপালী,বৌ রাবেয়া এবং ভাইরাভাই সবুজ আমার গায়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়, পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

জরুরি বিভাগের ডাক্তার আহমদ তারেক সামস জানান, ভিকটিমের শরীরের ৭০ ভাগ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রিফাড করা হয়েছে। তবে স্থানীয় সূত্র জানা যায় রায়হান বিয়ে হয়েছে পাঁচ বছর আগে, সেই থেকেই শ্বশুরবাড়ি এলাকায় একটি নারীর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়ায় প্রায় সময় শ্বশুরবাড়ির লোকজনের সাথে কোলাহলে জড়িয়ে পড়ে, আজ রায়হানের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্বশুর বাড়ির লোকজন তাকে জোর করে ধরে পেট্রোল দিয়ে তার শরীরে আগুন দেয়।